বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
রাজশাহীতে পুলিশ বক্সের সাথেই চলছে জুয়ার আসর বেগম জিয়ার সুস্থতা কামনায় রাজশাহী জেলা যুবদলের দোয়া মাহফিল স্বপ্ন ছুঁতে চায় উদ্দ্যোক্তা খাদিজা ইসলাম রাজশাহীতে সামাজিক মাধ্যমে অপপ্রচারের অভিযোগ মোহনপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এমপি আয়েন’র ইফতার আয়োজন রাজশাহীর মোহনপুরে মটর সাইকেল চোর আটক মোহনপুরে ভোটার বিহীন উপজেলা আ: লীগের ত্রি-বার্ষিক সম্মেলণের প্রস্তুতি রাজশাহীর মোহনপুরে দিনে দুপুরে চলছে পুকুর খনন নির্বাক প্রশাসন মোহনপুরে পরকীয়া করতে গিয়ে যুবক আটক মোহনপুরে ১৪৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক রাবি ক্যাম্পাসে ট্রাকচাপায় শিক্ষার্থী হিমেল নিহত, রাসিক মেয়রের শোক প্রকাশ ভারতীয় সহকারী হাই কমিশন অফিসে ২৩ জন করোনায় আক্রান্ত বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ট্রান্সফরমার থেকে আগুনে পুড়েছে কৃষকের স্বপ্ন  রাসিক মেয়র লিটনের করোনা মুক্তি কামনায় সত্যের জয় সামাজিক সংগঠনের দোয়া মাহফিল রাজশাহীতে বিশিষ্টজনরা করোনা আক্রান্ত,বরেন্দ্র প্রেস ক্লাবের সুস্থতা কামনা রাজশাহীতে বিশিষ্টজনরা করোনা আক্রান্ত,বরেন্দ্র প্রেস ক্লাবের দোয়া মোনাজাত করোনা আক্রান্ত এমপি আয়েন, বিভাগীয় কমিশনার ও ডিসি আরএমপি ডিবি’র অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১ রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল করোনায় আক্রান্ত মোহনপুরে কর্মরত এসআই ইব্রাহিম জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত
রাজশাহীতে পুলিশ বক্সের সাথেই চলছে জুয়ার আসর

রাজশাহীতে পুলিশ বক্সের সাথেই চলছে জুয়ার আসর

স্পেশাল করসপন্ডেন্ট, রাজশাহীঃ রাজশাহী মহানগরীর শিরোইল বাসটার্মিনাল পুলিশ বক্স সংলগ্ন স্থানে দিনে ও রাতে চলে জুয়া। এ নিয়ে প্রশাসনের কোন তৎপরতা নেই বললেই চলে। মাঝে মাঝে র‍্যাব অভিযান করলেও পুলিশ ও ডিবি’র ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।
জানা গেছে, বাসটার্মিনাল পুলিশ বক্স ইনচার্জের প্রত্যক্ষ মদদে বসছে জুয়ার আসর। দিন রাত ২৪ ঘন্টা সেখানে লাখ লাখ টাকার জুয়া খেলা চলছে । জুয়া আসরের নেপথ্যে যারা রয়েছেন তারা সবাই স্থানীয় প্রভাবশালী। জুয়া’র আসর নিয়ে সংবাদ প্রকাশ করলে সাংবাদিককে হুমকি ধামকিসহ লাঞ্চিত করার অভিযোগও আছে এখানকার জুয়া পরিচালনাকারী মুলহোতা আরিফ ও তার সহযোগিদের বিরুদ্ধে।


অভিযোগ উঠেছে, জুয়া খেলতে গিয়ে সর্বশান্ত হয়ে যাচ্ছে শ্রমিকসহ নানা শ্রেণি পেশার মানুষরা। জুয়ার আসরে হেরে গিয়ে অনেকে জড়িয়ে পড়ছে মাদকসহ নানান অপরাধে। ফলে দিনদিন বাড়ছে সামাজিক ও পারিবারিক অশান্তি বাড়ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, জুয়ার আসরে নিয়মিত চলে মাদক সেবন। শ্রমিকরা সারাদিন অক্লান্ত পরিশ্রম করে যে টাকা ইনকাম করে সেটা বাড়িতে নিয়ে যাওয়ার আগেই শেষ হয় জুয়ার আসরে। এতে ভুক্তভোগী পরিবারে প্রতিদিনই অশান্তি বিরাজ করে। ফলে পারিবারিক কলহের জেরে দিন দিন ভাংছে অসংখ্য সংসার। এবিষয়ে সুলীল ও সচেতন নাগরিকদের একাধিক সুত্র বলছে, অতিশীঘ্রই প্রশাসনের উচিত হবে এই জুয়ার আসর বন্ধ করা। আর তা না হলে অনেক পরিবার এর প্রভাবে নিঃশেষ হয়ে যাবে। ভুক্তভোগী পরিবারের সদস্যদের দাবি এখনই জুয়ার আসরটি বন্ধ করা হোক।

বক্তব্য জুয়া পরিচালনার মুলহোতা আরিফকে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে জানতে চাইলে বাসটার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ আলমগীর হোসেন বলেন, বক্তব্য নিতে হলে পুলিশ বক্সে আসতে হবে। ফোনে কথা বলা বা বক্তব্য দেয়া যাবে না।



স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2021 janatarkantho.com
ডিজাইন ও তৈরী করেছেন- হাবিবুর রহমান নীল